সরে গেল বাংলার গর্ব মমতা : এলো মানুষের সাথে মানুষের পাশে

30th January 2021 5:14 pm কলকাতা
সরে গেল বাংলার গর্ব মমতা : এলো মানুষের সাথে মানুষের পাশে


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) : দিল্লি যাওয়ার পথেই পরিবর্তন ঘটে গেল তৃণমূলের প্রাক্তন বিধায়ক তথা রাজ‍্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব ব‍্যানার্জী র ফেসবুক এর কভার ফটো । দিল্লি যাওয়ার আগে পর্যন্ত ও শত বিতর্কের মাঝেই ফেসবুক কভার ফটোতে জ্বলজ্বল করছিলেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায় । বাংলার গর্ব মমতা লেখা স্লোগান দিয়ে তৃণমূল নেত্রীর ছবি ছিল রাজীব ব‍্যানার্জী র ফেসবুক কভারে । বদলে গেল ৩০ শে জানুয়ারী বিকেলে । বাংলার গর্ব মমতা সরে সেই জায়গায় নিজের ছবি দিয়ে এল স্লোগান " মানুষের সাথে মানুষের পাশে " ! শুভেন্দু অধিকারীর পর বেসুরো হচ্ছিলেন ক্রমশ রাজীব ব‍্যানার্জী । দু দুবার মহাসচিব পার্থ চ‍্যাটার্জীর সাথে বৈঠকের পরেও জট কাটেনি । শুভেন্দু র পথেই ধীরে ধীরে পা বাড়িয়েছেন তিনি । কিন্তু মমতা বন্দোপাধ্যায় এর ছবির পরিবর্তন করেন নি । এমনকি বিধায়ক পদ থেকে ইস্তফা দেওয়ার পরেও বিধানসভা থেকে বাইরে এসেছিলেন মমতা বন্দ‍্যোপাধ‍্যায় এর ছবি হাতে করে । জানিয়েছিলেন , মমতা বন্দ‍্যোপাধ‍্যায় এর কাছে চির কতৃজ্ঞ থাকার কথা । কিন্তু দল থেকে সমস্ত সম্পর্ক ছিন্ন করার পর মমতা বন্দ‍্যোপাধ‍্যায় এর ছবি ও সরিয়ে দিলেন ফেসবুক কভার থেকে । দিল্লি গিয়ে দেখা করবেন অমিত শাহ র সাথে । বৈশালী ডালমিয়া , প্রবীর ঘোষাল এর সাথে দিল্লি গেলেন রাজীব ব‍্যানার্জী । সন্ধ‍্যায় কথা বলবেন অমিত শাহ এর সাথে । আগামীকাল হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে রয়েছে বিজেপির সভা । সেখানে আর কে কে হাজির হয় তার দিকেই তাকিয়ে সকলে । 





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।